| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি বেহেশতে তো মিথ্যা বলা যায় না, সত্যটাই বলে দিয়েছেন: রিজভী


বেহেশতে তো মিথ্যা বলা যায় না, সত্যটাই বলে দিয়েছেন: রিজভী


রহমত ডেস্ক     19 August, 2022     04:45 PM    


পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন নিজের অজান্তেই সত্য কথা বলে বসেছেন মন্তব্য করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বেহেশতে’ থেকে তো আর মিথ্যা কথা বলা যায় না তাই সত্যটাই বলে দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। ‘ভারতে গিয়ে বলেছি, এই সরকারকে টিকিয়ে রাখতে হবে’- পররাষ্ট্রমন্ত্রীর এ বক্তব্যের পরিপ্রেক্ষিতে রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

শুক্রবার (১৯ আগস্ট) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

আরও পড়ুন: ভারতে গিয়ে বলেছি শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

এর আগে ‘বৈশ্বিক মন্দায় অন্যান্য দেশের তুলনায় আমরা বেহেশতে আছি’ এমন বক্তব্য দিয়ে বেশ আলোচনায় এসেছিলেন মন্ত্রী। এবার বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রামে এক অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমি ভারতে গিয়ে বলেছি, শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখতে হবে।’  মন্ত্রীর এমন বক্তব্যে স্যোশাল মিডিয়া বেশ সরগরম হয়ে উঠেছে।

এ প্রসঙ্গ টেনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, মন্ত্রীর কথা দেশের প্রত্যেক গণমাধ্যমে এসেছে। তার মানে কি জনগণের সমর্থন নেই? এই কথাটাই তো সত্য প্রমাণিত হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী অনেক সময় তার অজান্তেই সত্য কথা বলে বসেন। বর্তমান সরকার সম্পর্কে বিএনপি এবং দেশের মানুষের যে ধারণা সেটাই প্রমাণ করছেন মন্ত্রীরা। বেহেশত থেকে তো আর মিথ্যা বলা যায় না, তাই সত্যটাই বলে দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: বাংলাদেশের মানুষ বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী

রিজভী বলেন, আজকে দেশে গুম-খুনের রাজত্ব চলছে। মানুষের মতপ্রকাশের স্বাধীনতা নেই। কিন্তু এগুলো নিয়ে কর্ণপাত করে না সরকার। জনগণের ভিত্তির ওপর তো তারা দাঁড়িয়ে নেই। তারা দাঁড়িয়ে থাকতে চায় অন্যের শক্তির ওপর দিয়ে। সরকার যে দড়িটা ধরে আছে সেটা জনগণের দড়ি নয়, রশিটা হচ্ছে বাইরের। আজকে প্রকাশ্যে সেটা প্রকাশ করলেন পররাষ্ট্রমন্ত্রী।