| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ আওয়ামী লীগ কর্মীরা গা ঝাড়া দিলে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে‍‍: সমাজকল্যাণমন্ত্রী


আওয়ামী লীগ কর্মীরা গা ঝাড়া দিলে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে‍‍: সমাজকল্যাণমন্ত্রী


রহমত ডেস্ক     16 August, 2022     08:26 AM    


আওয়ামী লীগ কর্মীরা গা ঝাড়া দিলে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে‍‍ বলে হুঁশিয়ারি দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ যুবলীগ, বাংলাদেশ ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী  লীগসহ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের কর্মীরা গা ঝাড়া দিয়ে উঠলে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে।

সোমবার (১৫ আগস্ট) বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন কালীগঞ্জ উপজেলা শাখা, লালমনিরহাট আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বের মাধ্যমে আগুন সন্ত্রাসীদের আমরা প্রতিহত করেছি। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যাকান্ডের দীর্ঘ ২১ বছর পর ১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বিচারের মাধ্যমে হত্যাকারীদের ফাঁসির কাষ্ঠে ঝুলিয়েছেন।

মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সব সময় যেভাবে তার পাশে ছিলেন, সব সময় সেভাবে থাকবেন। ১৫ আগস্টের মত কোন ঘটনা যেন এদেশে আর না ঘটে সেজন্য সবাইকে সজাগ ও সতর্ক থাকার জন্য মন্ত্রী আহ্বান জানান।

মন্ত্রী আরো বলেন, ৪৭তম শাহাদাত বার্ষিকীতে নতুনভাবে আত্মপ্রত্যয়ী হয়ে পরবর্তী নির্বাচনে শেখ হাসিনাকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা প্রদান করে বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার বিজয়ী করে ষড়যন্ত্রকারী হায়েনাদের দেখিয়ে দিতে হবে।