| |
               

মূল পাতা সারাদেশ মহানগর দেখি কেমন ব্যাটা তোমরা, মাঠে আইসো : মায়া


দেখি কেমন ব্যাটা তোমরা, মাঠে আইসো : মায়া


রহমত ডেস্ক     15 August, 2022     09:50 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি বলে আওয়ামী লীগ দৌঁড়ায়ে পালানোর জায়গা পাইবো না। আমগো বঙ্গোপসাগরে ফালায় দিব। আমাদের পিঠের চামড়া নাকি রাখব না। কত বড় কথা? আরে ব্যাটা- এই মাসটা যাক। আগস্ট মাস শোকের মাস। এ মাসটা যাক। সেপ্টেম্বর মাসে আমরা মাঠে নামব। দেখি কেমন ব্যাটা তোমরা, মাঠে আইসো। রাজপথ কাউকে ইজারা দেয়া হয়নি, দুইটা নিয়া বইয়া থাকেন। এই প্রেসক্লাবে আর পুরানা পল্টনে। এই দুই জায়গা হতে বাইর হইতে পারেন না। একই মাল, একই জিনিস, একই নাম।

আজ (১৫ আগষ্ট) সোমবার বিকালে নগর ভবন প্রাঙ্গণে ‘জাতীয় শোক দিবস-২০২২’ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন-ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু, ডিএসসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ অগাস্ট কাল রাতে শাহাদাতবরণকারী সকলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ঢাকা মহানগর দক্ষিণ যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামালসহ ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

ষড়যন্ত্রকারীরা যেন আর মানুষ হত্যা করতে না পারে সেজন্য নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়ে মায়া বলেন, ষড়যন্ত্র কিন্তু এখনও আছে। এই ষড়যন্ত্র ১৯৭১ সাল থেকে শুরু হয়েছে। একটার পর একটা অঘটন ঘটিয়েছে। ওরা কিন্তু তৎপর। সাপ কিন্তু মরে না যতক্ষণ পর্যন্ত না তাকে পুরোপুরি না মারবেন। লেজে পাড়া দিয়া ছাড়তে নাই। এই সাপকে (ষড়যন্ত্রকারীদের) চিরতরে মারতে হবে। যেন বার বার আর ষড়যন্ত্র করে মানুষ হত্যা করতে না পারে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: