| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘এই সরকারের আমলে সাড়ে ১৪ লাখ কোটি টাকা পাচার হয়েছে’


‘এই সরকারের আমলে সাড়ে ১৪ লাখ কোটি টাকা পাচার হয়েছে’


রহমত ডেস্ক     31 July, 2022     04:44 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু বলেছেন, এই সরকারের আমলে সাড়ে ১৪ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে। বাংলাদেশের চাল-ডালের দাম বেড়েছে। শ্রীলঙ্কা দেউলিয়া হয়েছে। পাকিস্তান দেউলিয়া হওয়ার পথে। আর এই সরকারের অনেক নেতা মালয়েশিয়া, দুবাইয়ে সেকেন্ড হোম বানিয়েছে। খালেদা জিয়ার চরিত্র হনন করার চেষ্টা করা হয়েছে, শেখ হাসিনার পর আওয়ামী লীগের হাল কে ধরবে? কে তা কেউ বলতে পারে না।

আজ (৩১ জুলাই) রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাব চত্বরে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে সারা দেশে লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি ফরিদপুর মহানগরের আহ্বায়ক এ এফ এম কাইয়ূমের সভাপতিত্বে সমাবেশে কেন্দ্রীয় জাতীয়তাবাদী কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ফরিদপুর জেলা বিএনপির সদস্যসচিব এ কে কিবরিয়া স্বপন প্রমুখ বক্তব্য দেন। এ সময় দলের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেন, আপনাদের ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার সরকারকে হটাতে হবে। আপনারা একতাবদ্ধ না হলে এটা সম্ভব হবে না। আমরা এই সরকারকে টেনেহিঁচড়ে ক্ষমতা থেকে নামাব।

সভায় বক্তারা বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের বিভিন্ন কার্যক্রমের সমালোচনা করে বলেন, তারা শুধু নিজেদের আখের গোছাতে ব্যস্ত। এ দেশের জনগণের প্রতি তাদের কোনো মাথাব্যথা নেই। প্রতিদিন দ্রব্যমূলের দাম বাড়ছে। বিদ্যুৎ ও জ্বালানির সমস্যা প্রকট হয়ে দেখা দিচ্ছে। অথচ তাদের কোনো খেয়াল নেই। ক্ষমতা কারও চিরস্থায়ী নয়। রাতের আঁধারে ক্ষমতায় গিয়ে এই সরকার জনগণের ভোট ও ভাতের অধিকার থেকে বঞ্চিত করেছে। অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকার ঘোষিণা করে নির্বাচন দেওয়ার দাবি জানান তারা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ফরিদপুর ফরিদপুর সদর