| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী সরকারের কোনো জবাবদিহিতা নেই : সেলিমা রহমান


সরকারের কোনো জবাবদিহিতা নেই : সেলিমা রহমান


রহমত ডেস্ক     24 July, 2022     09:40 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, কুইকরেন্টালের নামে বিদ্যুৎখাত থেকে কোটি কোটি টাকা দুর্নীতি ও লুটপাট করেছে। এই সরকারের কোনো জবাবদিহিতা নেই। কারণ তারা জনগণের দ্বারা নির্বাচিত সরকার নয়। তাই তারা জনগণের টাকা দুর্নীতি ও লুটপাট করে বিদেশে পাচার করছে।

আজ (২৪ জুলাই) রবিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে ওয়াসার পানির মূল্যবৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ তিনি এসব কথা বলেন। সমাবেশে বক্তব্য দেন বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ প্রমুখ।

সেলিমা রহমান বলেন, আওয়ামী লীগের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না। খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে এই সরকারের পতন ঘটাতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি সেই নির্বাচনে অংশ নেবে, তা না হলে বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা