| |
               

মূল পাতা জাতীয় শেখ হাসিনাই ক‌ওমি সনদের স্বীকৃতি দিয়েছেন : শিল্প প্রতিমন্ত্রী


শেখ হাসিনাই ক‌ওমি সনদের স্বীকৃতি দিয়েছেন : শিল্প প্রতিমন্ত্রী


রহমত ডেস্ক     15 July, 2022     08:28 PM    


শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কামাল আহমেদ মজুমদার বলেছেন, শেখ হাসিনাই ক‌ওমি সনদের স্বীকৃতি দিয়েছেন, প্রতিটি উপজেলায় একটি করে দৃষ্টিনন্দন মডেল মসজিদ স্থাপন করেছেন এবং ইসলামের প্রচার ও প্রসারে সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন। করোনা মহামারির কবলে গোটা বিশ্ব বিপর্যস্ত। কিন্তু পরম করুণাময়ের অসীম কৃপায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ করোনা পরিস্থিতি সাফল্যের সঙ্গে মোকাবিলা করে যাচ্ছে। বর্তমান সরকার দেশের সার্বিক কল্যাণে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

আজ (১৫ জুলাই) শুক্রবার দুপুরে রাজধানীর মিরপুর-১৩ এলাকায় দারুল উলুম কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায়ের আগে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। জুমার নামাজের পর ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্যসহ সব শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় পরিচালিত বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে শিল্প প্রতিমন্ত্রী বলেন, কোরবানির প্রকৃত মর্ম অনুধাবন করে ত্যাগের মহিমায় সবার জীবনকে মহিমান্বিত করতে হবে। সমাজের বিত্তবানদেরকে এতিমসহ সব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তাদেরকে সাধ্যমতো সাহায্য ও সহযোগিতা করতে হবে। প্রত্যেককেই সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহসিকতায় দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র ও প্রতিবন্ধকতা মোকাবিলা করে নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতু আজ বিশ্বের বুকে এদেশের উন্নয়ন, অগ্রগতি ও সক্ষমতার প্রতীক।