| |
               

মূল পাতা রাজনীতি সবাই মিলে ঈদ আনন্দ ভাগাভাগি করি : ওবায়দুল কাদের


সবাই মিলে ঈদ আনন্দ ভাগাভাগি করি : ওবায়দুল কাদের


রহমত ডেস্ক     10 July, 2022     12:30 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদ আমাদের ত্যাগের শিক্ষাদেয়, আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়, প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদার-হস্ত হওয়ার দীক্ষা দেয়- তাই আসুন, আমরা সবাই মিলে ঈদ আনন্দ ভাগাভাগি করি। পারস্পরিক সৌহার্দ্য এবং সম্প্রীতির মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান। আজ (১০ জুলাই) রবিবার সকালে তার বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশবাসী এবং বিশ্বেরযেই প্রান্তে বাংলাদেশের নাগরিকগণ জীবন জীবিকার প্রয়োজনে অবস্থান করছেন- তাদের সবাইকে আজকের এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষথেকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি আরো বলেন, আমরা এমন এক সময়ে ঈদ উদযাপন করছি যখনদেশের একটি এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্থ এবং করোনার সংক্রমণের ঊর্ধ্বগতিও দৃশ্যমান। এইপ্রেক্ষাপটে একদিকে আমরা সবাই মানবিক কারণে বন্যার্ত মানুষের সহায়তায় আন্তরিক থাকবো অপরদিকে করোনা সংক্রমণরোধে থাকবো সর্বোচ্চ সচেতন। সমান্যতম অবহেলা, অসচেতনতা এবং স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতাযেন ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে না পারে,সেদিকে বিশেষ ভাবে নজর নজর দিতে হবে।