| |
               

মূল পাতা রাজনীতি এখন আমরা একটা অন্ধকার যুগে আছি: দুদু


ফাইল ছবি

এখন আমরা একটা অন্ধকার যুগে আছি: দুদু


রহমত ডেস্ক     02 July, 2022     01:52 PM    


বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, এখন আমরা একটা অন্ধকার যুগে আছি।  বর্তমান শাসন ব্যবস্থাকে উল্টে দিতে হবে।  এই শাসন ব্যবস্থাকে পরিবর্তন করতে হবে। এটাকে সভ্যতার দিকে নিয়ে যেতে হবে। সেখান থেকে আমাদেরকে আলোর দিকে আসতে হবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নেতৃত্বে আলোর পথের যাত্রী হিসেবে রাস্তায় নামতে হবে।

শনিবার (২ জুলাই) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অসুস্থ নেতাদের দ্রুত সুস্থতা কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে ওলামা দল।

দুদু বলেন, দেশে গণতন্ত্র না থাকলে দুর্নীতি হয়, হামলা-মামলা হয়। মানুষের অধিকার না থাকলে যা খুশি করা যায়। কারণ এখানে কারও মতের মূল্য দিতে হয় না শাসক গোষ্ঠীকে।

বাংলাদেশে বর্তমানে সীমাহীন দুর্নীতি হচ্ছে দাবি করেন তিনি বলেন, বাংলাদেশে আরও একটি বিষয় হচ্ছে সেটা হলো হামলা-মামলা। পৃথিবীর আর কোনো দেশে এত মামলা হয় না। পাকিস্তানের শাসক ইয়াহিয়া, আইয়ুব খানের আমলেও বাংলাদেশে এত মামলা হয়নি, যা এখন হচ্ছে।

খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ দাবি করে দুদু বলেন, আমরা আল্লাহর কাছে দোয়া করি যেন তিনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসতে পারেন।