| |
               

মূল পাতা জাতীয় মহানবীর অবমাননা, আগামীকাল বাইতুল মুকাররমে হেফাজতের মানববন্ধন


মহানবীর অবমাননা, আগামীকাল বাইতুল মুকাররমে হেফাজতের মানববন্ধন


নিজস্ব প্রতিনিধি     08 June, 2022     04:34 PM    


বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও আয়েশা রাযি. কে অবমাননার প্রতিবাদে জাতীয় মসজিদ বাইতুল মুকাররমের উত্তর গেটে মানববন্ধন করবে দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ।

মঙ্গলবার (০৭ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিষয়টি জানান হেফাজত মহাসচিব মাওলানা সাজিদুর রহমান। তিনি বলেন, মহানবী(সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে বিজেপি নেতারা যা বলেছেন আমরা তার নিন্দা জানাচ্ছি। আমরা এর প্রতিবাদে আগামী বৃহস্পতিবার (৯ জুন) বেলা ১১ টায় মানববন্ধন কর্মসূচি পালন করবো ইনশাআল্লাহ। 

তিনি বলেন, ধর্মপ্রান মসুলমানরা মহানবী সা. কে নিজের প্রাণের চেয়েও বেশি ভালোবাসেন। রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর অপমান তারা কখনোই বরদাশত করবে না। মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা রাযি. কে নিয়ে বিজেপির মুখপাত্র নুপুর শর্মার অবমাননাকর বক্তব্য এবং বিজিপির মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দালের টুইট বার্তা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত হেনেছে। আমরা ঘৃণাভরে তাদের বক্তব্যের নিন্দা জানাচ্ছি এবং প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি হাতে নিয়েছি।

তিনি মহানবী সা. এর অবমাননার প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশের মানববন্ধন সফল করার জন্য নবিপ্রেমিক সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

উল্লেখ্য, প্রথমে বৃহস্পতিবার (৯ জুন) বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে জানানো হলেও পরবর্তিতে জাতীয় মসজিদ বাইতুল মুকাররমের উত্তর গেটে হবে বলে জানান হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস নদভী।