| |
               

মূল পাতা রাজনীতি মহানবীকে কটূক্তির প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ


মহানবীকে কটূক্তির প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ


রহমত ডেস্ক     08 June, 2022     09:17 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি-বিজেপির মুখপাত্র কর্তৃক মহানবী সাল্লাল্লাহ আলাইহি ওয়া সাল্লামকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ করেছে খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা ও মহানগর। এ সময় শতাধিক নেতা-কর্মী সমাবেশস্থলে সমবেত হয়ে ভারতের সেই ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আজ (৮ জুন) বুধবার বিকাল ৫টায় শহরের বঙ্গবন্ধু সড়কের প্রেস ক্লাবের সামনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।এ সময় সমাবেশ শেষে খেলাফত মজলিস একটি মিছিল নিয়ে নগরীর বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে। ডা. মোসাদ্দেকের সভপতিত্বে বিক্ষোভ সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী, নারায়ণগঞ্জ জেলা সভাপতি সিরাজুল ইসলাম মামুন।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আহমদ আলী কাসেমী বলেন, রাসুল সাল্লাল্লাহ আলাইহি ওয়া সাল্লামের প্রতি ভালোবাসা প্রত্যেক মুসলিম নর-নারীর মধ্যে রয়েছে। সুতরাং রাসুলকে কটাক্ষ করে কথা বলা বরদাশত করা হবে না। ভারতীয় দোষরদের বলতে চাই, আজ ইসলামকে কুক্ষিগত করতে যে অপচেষ্টায় তোমরা লিপ্ত হয়েছ, তা কোনো দিনও বাস্তবায়ন হবে না। শুধু ভরতীয় পণ্য বর্জনের মাধ্যমে নয় বরং তাদের এই দেশ থেকে যেসব সুবিধা দেওয়া হয়, তা অনতিবিলম্বে বন্ধ করে দিতে হবে। ওই বিজেপির দুই নেতাকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় আইনের আওতায় আনতে হবে। নতুবা দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে ।