| |
               

মূল পাতা জাতীয় ভারতে বিশ্বনবী (সা.) কে অবমাননাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি


ভারতে বিশ্বনবী (সা.) কে অবমাননাকারীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি


রহমত ডেস্ক     08 June, 2022     10:46 AM    


ভারতে বিশ্বনবী (সা.) অবমাননাকারীদের অনতিবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি দাবি জানিয়েছেন জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের নেতৃবৃন্দ। তাঁরা বলেন, ভারতের জনতা পার্টির (বিজেপি) জাতীয় মুখপাত্র নুপুর শর্মার ও মিডিয়া বিভাগের সাবেক প্রধান নাভিন কুমার জিন্দাল কর্তৃক ইসলাম ও মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে চরম বিতর্কিত ও আপত্তিজনক বক্তব্য আমাদের দৃষ্টিগোচর হয়েছে।  আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আজ (০৮ জুন) বুধবার জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরি বৈঠকে বক্তারা এসব কথা বলেন। এসময় দেশ জাতি মুসলিম মিল্লাত এবং বিশেষ করে চট্টগ্রামের অগ্নিকাণ্ডে হতাহত সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

নেতৃবৃন্দ আরো বলেন, এ ধরনের উস্কানিমূলক আপত্তিকর বক্তব্য চরমভাবে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অন্যতম কারন। রাজনৈতিক ও সামাজিক শিষ্টাচার বহির্ভূত এ বক্তব্যে আমরাসহ  গোটা মুসলিম বিশ্ব গভীর  মর্মাহত। জাতীয় ইমাম সমাজ বাংলাদেশ মনে করে, মুসলিম মিল্লাতের পক্ষ থেকে দেশ ও জাতির অভিভাবক হিসেবে বর্তমান সরকারের উচিত রাষ্ট্রীয়ভাবে এ জঘন্য কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানানো এবং দোষীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবি তোলা।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, সভাপতি ক্বারী আবুল হোসাইন, মহাসচিব মুফতী মিনহাজ উদ্দিন, মাওলানা জাফর আহমদ শাহতলী, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা তসলিম আহমদ,মাওলানা শহিদুল আনোয়ার সাদী ,মাওলানা শামসুল হক ওসমানী, মাওলানা মীর হেদায়েতুল্লাহ গাজী,মুফতি আনিসুল হক, মাওলানা মাহফুজুল হক, মাওলানা রহমত উল্লাহ, মাওলানা সোলাইমান আলী প্রমুখ।