| |
               

মূল পাতা রাজনীতি ‘গণকমিশন মাদরাসা শিক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত ’


‘গণকমিশন মাদরাসা শিক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত ’


রহমত ডেস্ক     31 May, 2022     09:29 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, গণকমিশন দেশ ইসলাম ও মানবতার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। যে সমাজে ওলামায়ে কেরামের দাম যত বেশি, সে সমাজ তত উন্নত ও শান্তিপূর্ণ। আর যে সমাজে ওলামায়ে কেরামের অবজ্ঞা ও অবহেলা করা হয়, সেখানে আল্লাহর রহমতের পরিবর্তে অশান্তি সৃষ্টি হয়। কাজেই গণকমিশন ওলামায়ে কেরাম ও মাদরাসা শিক্ষার বিরুদ্ধে ষড়যন্ত্র লিপ্ত হয়েছে। তারা বিদেশীদের খুশি করতে আলেমদের অপবাদ দিচ্ছে।

আজ (৩১ মে) মঙ্গলবার বিকালে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় আমেলার এক জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, প্রকৌশলী আশরাফুল আলম, মাওলানা ইমতিয়াজ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা এবিএম জাকারিয়া প্রমুখ।

মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেন, অর্থপাচার বাংলাদেশের অর্থনীতির দুষ্টু ক্ষতে পরিণত হয়ে অবিরত জাতিকে দহ করছে। অসৎ রাজনীতিবিদ,আমলা ও ব্যবসায়ী চক্র খেটে খাওয়া মানুষের সম্পদ চুরি করে বিদেশে পাচার করে স্থায়ী সম্পদ গড়েছে এবং ব্যাংকে টাকা জমিয়েছে। বিদেশে সেসব স্থায়ী সম্পদ গড়া হয়েছে বা নগদ অর্থ জমা করা হয়েছে তা স্পষ্টত চুরি-ডাকাতি মাধ্যমে অর্জিত। এগুলো জনতার সম্পদ। কোন ধরনের আইনী ফাঁক ফোকরে বা কোন ছলচাতুরী করে জনতার সেই সম্পদ চোরদের পক্ষে বৈধতা দেয়া হলে জনতার সহ্য করবে না। এই গণকমিশন মাদক, সন্ত্রাস, অর্থপাচার বিষয়ে কোন কথা বলে না। এদের কাজই হলো ইসলাম ও আলেম সমাজকে আঘাত করা।