| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন হলের টিভিরুমে ‘ধূমপানে নিষেধ করায়’ সাংবাদিককে ছাত্রলীগ নেতার মারধর


হলের টিভিরুমে ‘ধূমপানে নিষেধ করায়’ সাংবাদিককে ছাত্রলীগ নেতার মারধর


রহমত ডেস্ক     30 May, 2022     10:31 AM    


রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মো. শাহাবুদ্দিন নামের এক সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে। রবিবার (২৯ মে) দিবাগত রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাদার বখস হলের টিভি রুমে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী  বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী এবং অনলাইন নিউজ পোর্টাল বিডি মর্নিং-এর রাবি প্রতিনিধি। এ ঘটনায় ওই শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে ভর্তি করানো হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম গিয়াসউদ্দিন কাজল। তিনি বখস হল শাখা ছাত্রলীগের সহসভাপতি ও ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। কাজল শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী বলে জানা যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, টিভি রুমে আইপিএল খেলা দেখার সময় কাজল ধূমপান করছিলেন। তখন শাহাবুদ্দিন তাকে নিষেধ করলে বাগ্‌বিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে কাজলসহ কয়েকজন শাহাবুদ্দিনকে মারধর শুরু করে।

এ ব্যাপারে প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ঘটনা জেনেছি। আমি ওই শিক্ষার্থীকে দেখতে মেডিকেলে গিয়েছি। বিষয়টি মীমাংসার জন্য হল প্রাধ্যক্ষকে জানিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম বলেন, ‘আজ অফিস সময়ের শুরুতেই এ বিষয়ে হল প্রশাসনের সঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বসবে। এর দীর্ঘমেয়াদি সমাধান হওয়া দরকার। এবং তোমাদের যে তিনটি দাবি রয়েছে—সেগুলো সরাসরি আলোচনা করে সুষ্ঠু সমাধানের ব্যবস্থা করা হবে।’