| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন নকল করতে না দেয়ায় শিক্ষককে পিটিয়ে আহত করলো ছাত্র


নকল করতে না দেয়ায় শিক্ষককে পিটিয়ে আহত করলো ছাত্র


রহমত ডেস্ক     28 May, 2022     09:24 PM    


নকল করতে সুযোগ না দেয়ায় পেটানো হয়েছে শিক্ষককে। এমন অভিযোগ উঠেছে মুরাদ হোসেন নামের সাবেক এক ছাত্রের বিরুদ্ধে। শনিবার (২৮ মে) লক্ষ্মীপুরের চুটমর আসাদ একাডেমি প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার হেলাল উদ্দিন টুমচর আসাদ একাডেমির ভৌত বিজ্ঞানের শিক্ষক। বর্তমানে তিনি লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হেলাল উদ্দিন জানান, তার সাবেক ছাত্র মুরাদ হোসেনকে নকল করার সুযোগ না দেওয়ায় নির্বাচনী পরীক্ষায় অকৃতকার্য হয় । এ কারণে ২০১৭ সালে এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারেনি সে। সেই ক্ষোভে শনিবার বিদ্যালয়ের প্রবেশ মুখে একদল সস্ত্রাসীসহ তাকে পিটিয়ে আহত করা হয়েছে। পরে অন্য শিক্ষকসহ শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

শিক্ষককে মারধরের ঘটনায় অভিযুক্ত মুরাদ সদর উপজেলার টুমচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবুল কাসেমের ছেলে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত মুরাদ হোসেনের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।  

শিক্ষার্থী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে মোটরসাইকেলে করে হেলাল উদ্দিন বিদ্যালয়ে আসছিলেন। কিন্তু তিনি বিদ্যালয়ে প্রবেশ করতেই ওঁত পেতে থাকা মুরাদ ও তার ৬-৭ জন সহযোগী লাঠিসোঁটা নিয়ে শিক্ষকের উপর হামলা করে। এ সময় তার মোটরসাইকেলটিও ভাঙচুর করে তারা। পরে অন্য শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে হেলাল উদ্দিনিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার ওসি মোস্তফা কামাল জানান, শিক্ষককে মাধরের বিষয়টি তিনি মৌখিক শুনেছেন। তবে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।