| |
               

মূল পাতা রাজনীতি ‘বিএনপির নেতৃত্বে একটি গণঅভ্যুত্থান গড়ে তোলা হবে’


‘বিএনপির নেতৃত্বে একটি গণঅভ্যুত্থান গড়ে তোলা হবে’


রহমত ডেস্ক     26 May, 2022     10:32 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দলবিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন, বর্তমান সরকার দেশের বাইরে বাংলাদেশকে হাইব্রিড দেশ হিসেবে পরিচয় করে দিচ্ছে। দেশের মানুষ আজ শিকলবন্দি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। গণতন্ত্র নেই। মানুষের অধিকারও নেই। মানুষ এখন দিশেহারা। বিএনপির নেতৃত্বে একটি গণঅভ্যুত্থান গড়ে তোলা হবে। গায়ের জোরের সরকারের পদত্যাগ, দেশনেত্রীকে মুক্তি, গণতন্ত্র ও নিরপেক্ষ সরকার গঠন ও তারেক রহমানকে মামলা থেকে মুক্তি দিয়ে দেশে ফিরিয়ে আনার আন্দোলন।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে লালমনিরহাট শহরের বড়বাড়ি শহীদ আবুল কাশেম মহাবিদ্যালয় মাঠে রংপুর জেলা বিএনপির আয়োজনের জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রকৌশলী ইশরাক হোসেন, রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, লালমনিরহাট জেলার সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হক প্রমুখ।

ড. খন্দকার মোশারফ বলেন, গায়ের জোরের সরকার একটি গণহত্যা মামলায় তারেক রহমানকে সাজা দিয়ে বিদেশে থাকতে বাধ্য করেছে। গায়ের জোরের সরকারের পদত্যাগ, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার, গণতন্ত্রের মা খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে মুক্ত করে স্বাধীনভাবে রাজনীতি করার অধিকার নিশ্চিতের দাবিতে আজ লালমনিরহাট থেকে গণআন্দোলন শুরু করা হলো। আপনারা গণআন্দোলন চালিয়ে যাবেন। বিজয় আমাদেরই হবে।