| |
               

মূল পাতা সারাদেশ চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৬১ বিএনপি নেতার পদত্যাগ


চাঁপাইনবাবগঞ্জ জেলায় ৬১ বিএনপি নেতার পদত্যাগ


রহমত ডেস্ক     26 May, 2022     05:06 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চাঁপাইনবাবগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি, তিনটি উপজেলা ও একটি পৌর কমিটি থেকে ৬১ জন নেতাকর্মী পদত্যাগ করেছেন।

আজ (২৬ মে) বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের একটি রেষ্টুরেন্টে চাঁপাইনবাবগঞ্জ তৃণমূল বিএনপির নেতৃবৃন্দ ব্যানারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই পদত্যাগের ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পদত্যাগ করা বিএনপি নেতা আব্দুল মালেক, এসরাইল হক, আশরাফুল ইসলাম, নুরুল ইসলামসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সদস্য ও নাচোল উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এনামুল হক বলেন, সদ্য গঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের আওয়ামী লীগের প্রার্থীর হয়ে আনুষ্ঠানিকভাবে নৌকার প্রচার প্রচারণায় অংশ গ্রহণ করেন। অথচ তাকেই জেলা বিএনপির সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।  বিএনপির গঠনতন্ত্র ও নিয়ম মেনে জেলার আহ্বায়ক কমিটি গঠন হয়নি। আর জেলা আহ্বায়ক যেসব নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠন করেছে সেসবও টাকার বিনিময়ে করেছে। এতে বাদ পড়েছে বিএনপির পরীক্ষিত ও দুসময়ের কর্মীরা। ফলে নিজে থেকেই আমরা ৫টি কমিটি থেকে ৬১ জন পদত্যাগ করলাম।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা অভিযোগ করেন, দলের শীর্ষ পদের নেতারা মোটা অংকের টাকার বিনিময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি গঠন করেছেন। একইভাবে চাঁপাইনবাবগঞ্জ সদর, নাচোল, ভোলাহাট উপজেলা এবং নাচোল পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জ সদর