| |
               

মূল পাতা সারাদেশ ঘরে বসেই টেলিমেডিসিন সেবা পাবে ঢাকা ও নারায়ণগঞ্জবাসী


ঘরে বসেই টেলিমেডিসিন সেবা পাবে ঢাকা ও নারায়ণগঞ্জবাসী


নিজস্ব প্রতিবেদক     23 May, 2022     06:21 PM    


রাজধানী ঢাকা এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনগণ এখন থেকে ডাক্তার দেখানো, যে কোনো ধরনের প্যাথলজিকেল পরীক্ষা এবং ওষুধ পাবেন ঘরে বসেই। ফেইথ পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার এবং অনলাইন টেলিমেডিসিন অ্যাপ ডকটাইম যৌথভাবে এ সেবা প্রদান করবে বলে চুক্তি স্বাক্ষরিত হয়।  উক্ত চুক্তির আওতায় ঢাকা এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দারা স্বল্প মূল্যে টেলিমেডিসিন সেবা ও ডকটাইম অ্যাপ এর মাধ্যমে প্যাথলজি টেস্টের সেবা ঘরে বসেই নিতে পারবেন।  আজ ( ২৩ মে) সকাল ১১ টায় ডকটাইম লিমিটেড মোহাম্মদপুরের হেড অফিসে এ চুক্তি স্বাক্ষরিত হয়। প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চুক্তি অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ফেইথ পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের পক্ষে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর মো. নাজমুল ইসলাম এবং ডকটাইম অ্যাপ লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর ও ফাউন্ডার আনোয়ার হোসাইন। এ ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেইথ পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের চেয়ারম্যান মো. আব্দুস সবুর, ডিরেক্টর মো. মহিউদ্দিন জামিল, মো. মাহমুদুল হাসান, মো. মেহেদী হাসান, মো.আরিফুর রহমান। ডকটাইমের কো ফাউন্ডার মনির হোসাইন, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার আরেফিন আহমেদ প্রমুখ।

ডকটাইম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আনোয়ার হোসাইন বলেন, আমাদের এই অ্যাপের আওতায় রাজধানীর ২০ লাখ মানুষ রয়েছে। যারা নিয়মিত সেবা গ্রহণ করেন। রাজধানী ঢাকায় অনেক জ্যাম থাকে পাশাপাশি ব্যস্ততা বা অনেক কারণেই মানুষ হাসপাতাল বা চিকিৎসা কেন্দ্রে যেতে পারে না। তারা যেন ঘরে বসেই সেবা নিতে পারে সে কারণেই আমাদের এ প্রচেষ্টা। যে কোনো মানুষ আবেদন করার ১০ মিনিটের মধ্যেই সংশ্লিষ্ট ডাক্তারের ব্যবস্থা করা হয়।

ফেইথ পয়েন্ট ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর মো. নাজমুল ইসলাম বলেন, আমরা যাত্রা শুরুর পর থেকেই ভালো সার্ভিস দিয়ে যাচ্ছি। এ চুক্তির মাধ্যমে নতুন দিগন্ত উন্মোচিত হবে বলে আশা করি। এ সেবার মধ্য দিয়ে আমরা অনেক দূর এগিয়ে যেতে চাই। পেশেন্ট নক দেয়ার ১০ মিনিটের মধ্যেই ডাক্তার সেবা এবং ২ ঘন্টার মধ্যেই টেস্টের স্যাম্পল কালেকশন করা হবে। আমাদের এ সার্ভিস ২৪ ঘন্টা প্রদান করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর