| |
               

মূল পাতা সারাদেশ ফেনীতে র‍্যাব-পুলিশের মারামারি, আহত ৪ পুলিশ


ফেনীতে র‍্যাব-পুলিশের মারামারি, আহত ৪ পুলিশ


রহমত ডেস্ক     18 May, 2022     07:54 AM    


ফেনীর পরশুরাম উপজেলার ডাকবাংলা মোড়ে গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে র‍্যাব-পুলিশের সদস্যদের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে।  এতে পুলিশের ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে, তল্লাশির সময় পুলিশ ও র‍্যাব সদস্যরা সাদা পোশাকে থাকায় কেউই কাউকে চিনতে পারেননি। মঙ্গলবার (১৭ মে) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

পরশুরাম উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ইয়াছিন আলাউদ্দিন ডালিম দুই পুলিশ সদস্য আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে নিশ্চিত করেছেন। তবে তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি।

আহত পুলিশ সদস্যরা হলেন- পরশুরাম থানার এএসআই মো. রেজাউল করিম, এএসআই মোহাম্মদ ইব্রাহিম, কনস্টেবল মোহাম্মদ নুরুন্নবী ও মাহবুব হোসেন। উপপরিদর্শক (এএসআই) মো. রেজাউল করিম ও পুলিশ কনস্টেবল মোহাম্মদ নুরুন্নবীকে হাসপাতালে ভর্তি করা হয়। অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, সামান্য ভুল বোঝাবুঝি থেকে হাতাহাতির ঘটনা ঘটেছে বলে তিনি জানতে পেরেছেন। বিষয়টি আলাপ আলোচনার মাধ্যমে নিষ্পত্তি হয়ে যাবে। 

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার সীমান্তবর্তী সুবার বাজারের দিক থেকে একটি সাদা প্রাইভেট কার পরশুরাম সদরের কলেজ রোডে পৌঁছালে টহলরত পুলিশের একটি টিম কারটির গতিরোধ করেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই প্রাইভেট করের যাত্রীরা পুলিশ সদস্যদের সাথে তর্কবিতর্ক শুরু করেন। হাতাহাতি থেকে একপর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়।

ফেনীর র‌্যাব-৭ কোম্পানি অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান বলেন, পরশুরামে র‍্যাব-পুলিশ হাতাহাতির ঘটনাটি উভয় বাহিনী সাদা পোশাকে থাকায় ভুল বোঝাবুঝিতে হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী পরশুরাম