| |
               

মূল পাতা সারাদেশ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ প্রাণ গেল ৩ জনের


প্রতীকী ছবি

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্যসহ প্রাণ গেল ৩ জনের


রহমত ডেস্ক     16 May, 2022     09:26 AM    


দিনাজপুরের বিরল উপজেলায় ঝড়বৃষ্টির সময় সড়ক দুর্ঘটনায় এক ইউপি সদস্যসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  রোববার (১৫ মে) দিবাগত রাত ১টায় বিরল-বোচাগঞ্জ সড়কের মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার রাকিবুল ইসলাম (৪২), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার বনগা গ্রামের মো. ওসমান গণির ছেলে সাদবিন ওসমান (২২) ও একই উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের নুহেদ আলমের ছেলে নোয়াজিম আলম (১৬)।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম সংবাদমাধ্যমকে তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, তারা তিনজন মিলে দুটি মোটরসাইকেলে রাত ১টার সময় বিরল থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় ঝড়বৃষ্টি শুরু হয়। ঝড়বৃষ্টি থেকে বাঁচতে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন তারা। এ সময় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তারা মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যান। ওই সময় অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে পিষ্ট করে চলে যায়। এতে তারা তিনজনই ঘটনাস্থলেই মারা যান।

ঝড় থামার পর স্থানীয়রা তাদের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মরদেহ উদ্ধার করে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর দিনাজপুর বিরল