| |
               

মূল পাতা রাজনীতি ‘গণকমিশনের অপতৎপরতা ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ’


‘গণকমিশনের অপতৎপরতা ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ’


রহমত ডেস্ক     13 May, 2022     03:49 PM    


সম্প্রতি একটি ভূঁইফোর সংগঠন কর্তৃক দেশের শতাধীক আলেম ও ইসলামী বক্তাকে হেয়প্রতিপন্ন করে দুর্নীতি দমন কমিশন-দুদকে মিথ্যা অভিযোগ দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খেলাফত মজলিস। আজ (১৩ মে) শুক্রবার সকাল সাড়ে ১০টায় সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে গৃহীত এক প্রস্তাবে দেশের আলেম- উলামাদের বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ প্রতিবাদ জানানো হয়।

প্রস্তাবে বলা হয়, তথাকথিত গণকমিশনের এ অপতৎপরতা এদেশের উলামায়েকেরাম ও ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ। একই সাথে এটা দেশের স্থিতিশীলতা বিনষ্টের হীন চক্রান্তেরও অংশ। তথাকথিত গণকমিশনের এ তৎপরতা ইসলামের প্রচার-প্রসারকে স্তব্ধ করে দেয়ার জন্য একদল পরজীবী ইসলাম বিদ্বেষী চক্রের ধারাবাহিক অপচেষ্টার অংশ। দেশের আলেম-উলামা ও ইসলামী বক্তারা আবহমান কাল থেকে ধর্মীয় সভা, ওয়াজ মাহফিলের মাধ্যমে মানুষকে ন্যায় ও সত্যের দিকে, শান্তির ধর্ম ইসলামের দিকে উদ্বুদ্ধ করে আসছেন। ইসলামের প্রচার ও প্রসারে ওয়াজ মাহফিল তথা ইসলামী সভার গুরুত্ব অপরিসীম। ইসলামের দাওয়াত ও প্রচার প্রসারের কার্যক্রমকে স্তব্ধ করতে ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে অপতৎপরতা তাওহিদী জনতা কোনভাবেই বরদাশত করবে না। দেশে, ইসলাম ও আলেম-উলামাদের বিরুদ্ধে চিহ্নিত ইসলাম বিদ্বেষী মহলের এহেন হীন চক্রান্ত ও অপতৎপরতা অবিলম্বে বন্ধের দাবী জানানো হয় তা না হলে দেশ প্রেমিক তাওহিদী জনতা ইসলাম বিদ্বেষী চক্রের বিরুদ্ধে কঠিন আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমীর সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় বৈঠকে বক্তব্য রাখেন, নায়েবে আমীর অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, অধ্যাপক মোঃ আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, এডভোকেট মোঃ মিজানুর রহমান, সহ- প্রচার সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, নির্বাহী সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি ডাঃ রিফাত মালিক, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি অধ্যাপক মাওলানা আজীজুল হক, ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ সভাপতি সাহাব উদ্দিন আহমদ খন্দকার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার প্রমুখ।