| |
               

মূল পাতা সারাদেশ বাগেরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৩


বাগেরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৩


মফস্বল ডেস্ক     01 May, 2022     11:20 AM    


বাগেরহাটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালকসহ তিনজন নিহত হয়েছেন। রবিবার (০১ মে) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কমফোর্ট লাইনের একটি বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষ দুই গাড়ির চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। আহত এক নারী ও এক শিশুকে স্থানীয়রা উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। আহত এক নারীসহ দুজনকে ফকিরহাট হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সহকারী পরচালক গোলাম সরোয়ার মুঠোফোনে জানান, তিনি সকাল ৮.৪৫ মিনিটে ফোন পেয়ে সাথে সাথে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষে দুই গাড়ির চালকের লাশ আটকে ছিল। তাদের উদ্ধার করা হয়। তারা দুজন ঘটনাস্থলে মারা গেছেন। এছাড়া এক নারী ও এক শিশুকে হাসপাতালে উদ্ধার করে নেয়া হলে সেখানে শিশুটিকে মৃত বলেছেন।

তিনি বলেন, এ ঘটনায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর সব কিছু স্বাভাবিক হয়েছে। বাসটি খুলনার দিক থেকে মাওয়ার দিকে আর ট্রাকটি বিপরীত দিক থেকে যাচ্ছিল। লাশ উদ্ধার করে ফকিরহাট মডেল থানায় পাঠানো হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা বাগেরহাট ফকিরহাট