| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ : মা-বাবার পর চলে গেলো শিশু ফাতেমাও


ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ : মা-বাবার পর চলে গেলো শিশু ফাতেমাও


রহমত ডেস্ক     26 April, 2022     11:13 AM    


রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়া এলাকার একটি বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ বাবা-মা’র মৃত্যুর পর এবার  প্রাণ গেলো দুই বছরের মেয়ে ফাতেমা আক্তারের। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এর আগে গতকাল ২৫ এপ্রিল ভোরে সাহরির পরপরই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান গৃহকর্তা আব্দুল করিম (৩০)। তার কিছু সময় পর মারা যান  স্ত্রী খাদিজা আক্তার (২৫)।

মুদি ব্যবসায়ী করিম পরিবার নিয়ে মাতুয়াইল এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। গত ২১ এপ্রিল ভোরে সাহরির সময় খাবার গরম করতে গেলে বিস্ফোরণ ঘটে এবং আগুন ধরে যায়। প্রতিবেশীরা ৩ জনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসকরা জানিয়েছিলেন, ৩ জনের মধ্যে খাদিজার দেহের প্রায় ৯৫ শতাংশ, করিমের ৫৪ শতাংশ পুড়ে গিয়েছিল। আর তাদের মেয়ে ফাতেমার ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিলো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা যাত্রাবাড়ী