| |
               

মূল পাতা সারাদেশ এখন দেশে সেই অবস্থা নেই : মতিয়া চৌধুরী


এখন দেশে সেই অবস্থা নেই : মতিয়া চৌধুরী


রহমত ডেস্ক     26 April, 2022     05:32 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছেন। আগে মানুষ জানতেই পারতো না, কখন ভিজিএফ আসলো, ভিজিডি আসলো, নগদ টাকা সহায়তা আসলো। পাওয়া তো অনেক দূরের কথা। এখন দেশে সেই অবস্থা নেই।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের নিরাপত্তা দিয়েছেন, দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন। 

আজ (২৬ এপ্রিল) মঙ্গলবার সকালে শেরপুরের নকলায় উপজেলা পরিষদ হলরুমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর এবং ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহকারি কমিশনার কাউছার আহাম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার লক্ষ্য, দেশে কোন ভূমিহীন ও গৃহহীন থাকবে না। তাই আজ তৃতীয় পর্যায়ে অসহায়দের জমিসহ ঘর দেওয়া হচ্ছে। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়, আর না থাকলে খাদ্যে সংকট হয়। ভিজিএফ, ভিজিডি, নগদ টাকা সহায়তা যাই বলেন, সবই জনগণের ট্যাক্সের টাকা থেকে সংগ্রহ করা। তাই এগুলো আমি প্রকাশ্য দিবালোকে বিতরণ করতে পছন্দ করি। পেছন থেকে কেউ যেন আঙ্গুল তুলতে না পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এমনটি চান। দেশে গণতন্ত্র আছে বলেই শেখ হাসিনা বারবার ক্ষমতায় আসছেন। দেশের উন্নয়ন করছেন। দেশের মানুষ গণতন্ত্রের স্বাদ উপভোগ করছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ শেরপুর শেরপুর সদর