| |
               

মূল পাতা সারাদেশ তরুণীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের নাচের ভিডিও ভাইরাল করায় থানায় জিডি


তরুণীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের নাচের ভিডিও ভাইরাল করায় থানায় জিডি


রহমত ডেস্ক     23 April, 2022     03:56 PM    


এক তরুণীর সঙ্গে নিজের নাচের ভিডিও  সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করায় থানায় সাধারণ ডায়েরি করেছেন শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান আব্দুল আজিজ সরদার (৫৭)।

গতকাল শুক্রবার (২২ এপ্রিল) সকাল থেকে চেয়ারম্যানের নাচের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। সকাল থেকে আলোচনার কেন্দ্রবিন্দু ছিল ওই ভিডিও। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন চেয়ারম্যান।

চেয়ারম্যানের আব্দুল আজিজ সরদার ওই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য। গত ৫ জানুয়ারি ইউপি নির্বাচনে চেয়ারম্যান হন তিনি।

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওটি ৬ সেকেন্ডের। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়ির ভেতরের উঠানে চেয়ারম্যান আব্দুল আজিজ সরদার সাদা পাঞ্জাবি, পায়জামা ও কালো জুতা পরে শাড়ি পড়া এক তরুণীর সঙ্গে হাত, পা দুলিয়ে 'নেশা লেগেছে প্রেমের নেশা, মজনু দেবেরে নাকে শসা' গানে তাল মিলিয়ে নাচছেন। একপাশে চেয়ারে বসা মানুষ হাতে তালি দিচ্ছে। 

নাচের ভিডিও ফেসবুকে ভাইরাল সম্পর্কে চেয়ারম্যান আব্দুল আজিজ সরদার বলেন, নির্বাচনের আগে আরও ৫ মাস আগে নাতি হাসানের সুন্নতে খাতনা অনুষ্ঠান ছিল। আমরা বাড়িতে অনুষ্ঠানটি করি। অনুষ্ঠানের আগত সবাই আমাকে জোর করে নাচার জন্য। তখন আমি নাচি। তবে সবাইকে ভিডিও করতে না বলছিলাম। অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যানের শালিকেও দাওয়াত করা হয়েছিল। মনে হচ্ছে গোপনে সে আমার নাচ ভিডিও করেছে। এতোদিন পর নাচের ভিডিওটি ভাইরাল করেছে। যারা এই নাচের ভিডিওটি ভাইরাল করেছে তাদের বিরুদ্ধে জিডি করেছি এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা করব।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি সংকর বলেন, ওই ব্যাপারে একটি জিডি হয়েছে। তদন্তের পর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া