| |
               

মূল পাতা রাজনীতি কুচক্রী মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের


কুচক্রী মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : ওবায়দুল কাদের


রহমত ডেস্ক     21 April, 2022     08:21 PM    


বাংলোদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে তখন একটি কুচক্রী মহল দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। দেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছে তখন একটি কুচক্রী মহল দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। কথায় কথায় ষড়যন্ত্র হচ্ছে, দেশকে বিশ্বের কাছে হেয় করতে অপপ্রচার চালানো হচ্ছে।

আজ (২১ এপ্রিল) বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দের সভাপতিত্বে আলোচনা সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কৃষক লীগের সাধারণ সম্পদক উম্মে কুলসুম স্মৃতি প্রমুখ বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর পরিবারের সুনাম নষ্ট করার জন্যও ষড়যন্ত্র চলছে। বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে। সে জন্য বার বার জনগণের সমর্থন নিয়ে তিনি ক্ষমতায় আছেন। বিশ্বের তার সততার সুনাম আছে। তার নেতৃত্বে বাংলাদেশে স্বস্তি, স্থিতি যেভাবে আছে বিশ্বের অনেক দেশেই তা নেই। বাংলাদেশের মাথাপিছু আয় বিশ্বের বিস্ময়। বিশে^র অনেক দেশের সঙ্গে তুলনা করলে বাংলাদেশ ভালো আছে। যারা বড় বড় কথা বলেন সামনে নির্বাচন কি এজেন্ডা নিয়ে তারা জনগণের সামনে আসবেন।

নিউমার্কেটের ব্যবসায়ি ও ঢাকা কলেজের ছাত্রদের মধ্যেকার সমস্যা সমাধানে সরকার ব্যবস্থা নিচ্ছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নিউমার্কেট এলাকায় যে ঘটনা ঘটেছে, তাতেই বিএনপি তোলপাড় করে ফেলেছে। অথচ বিএনপি আমলে নিউমার্কেট, এলিফ্যান্ট রোড ছিল প্রতিদিন রণক্ষেত্র। নিউমার্কেটের ঘটনায় সরকার দ্রুত ব্যবস্থা নিয়েছে। বিএনপি সময়ের মতো পার্মানেন্ট রণক্ষেত্র হয়নি। আপনাদের আমলে কি অবস্থা ছিলো আপনার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা কলেজের আশপাশের পরিস্থিতি। ভুলে গেছেন ফখরুল সাহেব। সরকার তো সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যবস্থা নিচ্ছে। আপনাদের সময়ের মতো রণক্ষেত্র হয়নি।