| |
               

মূল পাতা সারাদেশ আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০


আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০


রহমত ডেস্ক     13 April, 2022     04:34 PM    


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভোলা সদরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সদর রাজাপুর ইউনিয়ন পরিষদের সদস্য হেলাল ও পরাজিত সদস্য কবির গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ২ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শ্যামপুরের ক্লোজার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গুলিবিদ্ধরা হলেন, কবির মঞ্জু ও আনোয়ার গাজী। এ ছাড়া নুর নবী শিয়ালী ও সাত্তার বেপারিসহ আরও ১০ জন আহত হয়েছেন। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে হেলাল মেম্বার ও পরাজিত কবির মেম্বার গ্রুপের মধ্যে দ্বন্দ্ব ছিল। এরই জের ধরে আজ বুধবার সকালে ক্লোজার বাজারে দুই গ্রুপ মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। তাদের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ও গোলাগুলি শুরু হয়। হেলাল গ্রুপের লোকজনের গুলিতে কবির গ্রুপের ২ জন গুলিবিদ্ধ হয়। আহত হয় আরও ১০ জন।

এদিকে এ ঘটনায় মিন্টু দেওয়ান, আলী শিয়ালী ও রুবেল নামে ৩ জনকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, এ ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে এক ঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল ভোলা ভোলা সদর