| |
               

মূল পাতা সারাদেশ ‘পাওনা টাকা চাওয়ায়’ দোকানিকে পিটিয়ে হত্যা


‘পাওনা টাকা চাওয়ায়’ দোকানিকে পিটিয়ে হত্যা


রহমত ডেস্ক     02 April, 2022     09:07 AM    


পটুয়াখালীর গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় এক দোকানদারকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (০১ এপ্রল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রতনদি-তালতলি ইউনিয়নের মাটিভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দোকানির নাম ইসমাইল হাওলাদার (৬০) তিনি ওই গ্রামের মুদি মনোহরি দোকানের মালিক। গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, তার মরদেহ পটুয়াখালী মেডিক্যাল কলেজ মর্গে নিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে নুর মোহাম্মদ হাওলাদার ও বাহাউদ্দিন হাওলাদার নামের দুজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, সম্প্রতি ইসমাইলের দোকান থেকে স্থানীয় রফিক মোল্লা তিন হাজার টাকার মালামাল বাকিতে নিয়ে যান। সেই টাকা পরিশোধের তাগিদ দিলে শুক্রবার সকালে ইসমাইলের সঙ্গে রফিকের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর জের ধরে রফিক তার আত্মীয়-স্বজন নিয়ে রাত ৮টার দিকে ইসমাইলের দোকানে হামলা চালান।

ওসি জানান, হামলাকারীরা ইসমাইলকে দোকান থেকে নামিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন। মাথায় আঘাতপ্রাপ্ত ইসমাইলকে স্থানীয়রা উদ্ধার করে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে হত্যার ঘটনায় জড়িত অভিযোগে রফিক মোল্লার দুই আত্মীয়কে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মূল অভিযুক্ত রফিকসহ অন্যদের ধরতে অভিযান চলছে বলেও জানান ওসি শওকত আনোয়ার।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল পটুয়াখালী পটুয়াখালী সদর