| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী গুলশানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে টাইলস মিস্ত্রির মৃত্যু


প্রতীকী ছবি

গুলশানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে টাইলস মিস্ত্রির মৃত্যু


রহমত ডেস্ক     29 March, 2022     04:21 PM    


রাজধানীর গুলশানে একটি নির্মাণাধীন ভবনে টাইলসের কাজ করতে গিয়ে নিচে পড়ে এক টাইলস মিস্ত্রির মৃত্যু হয়েছে। সোমবার (২৮ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে নয়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত মিস্ত্রির নাম মো. জাফর আহমেদ (৩৩)। তিনি  লক্ষ্মীপুর সদর জেলার মো. সানাউল্লাহ ছেলে। বর্তমানে খিলবাড়ীরটেক পূর্বপাড়া এলাকায় থাকতেন। তিনি পেশায় টাইলস মিস্ত্রি ছিলেন।

গুলশান থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আতিকুর রহমান জানান, সোমবার রাত সাড়ে দশটার দিকে খবর পেয়ে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতের সহকর্মীদের মাধ্যমে জানা যায়, গুলশানের ৪৭ নম্বর রোডের ২৬ নম্বর বাসার গ্রাউন্ড ফ্লোরের বেজমেন্ট সিঁড়ির টাইলস লাগানোর কাজ করছিলো। এসময় অসাবধানতাবশত নিচে পড়ে সিঁড়ির কোনায় তার মাথা লেগে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা গুলশান