| |
               

মূল পাতা সারাদেশ রাজশাহীতে ভূয়া এসআই গ্রেফতার


রাজশাহীতে ভূয়া এসআই গ্রেফতার


রহমত ডেস্ক     27 March, 2022     07:37 AM    


রাজশাহী মহানগরীতে পুলিশের ভূয়া এক এসআইকে আটক করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ। ভূয়া এসআই পরিচয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

এসময় গ্রেফতারকৃত ব্যক্তির কাছ থেকে ৩টি ওয়াকিটকি সেট, ১টি চার্জার, প্রতারণার কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার হয়। গ্রেফতারকৃত প্রতারকের নাম মো.জাকির হোসেন। তিনি নাটোর জেলার নলডাঙ্গা থানার হলুদঘর গ্রামের মো. সুরমান আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জানা যায়, গত ২৪ মার্চ বেলা ১১টায় আজিজুর রহমানের দোকানে এক ব্যক্তি নিজেকে রাজশাহী জেলা পুলিশ লাইন্সে কর্মরত পুলিশের এসআই মো. মোজাহার বলে পরিচয় দিয়ে বলে, পুলিশ লাইন্সে অনেক পরিত্যাক্ত গাড়ির পুরাতন ব্যাটারী রয়েছে। সেগুলো ১২৫ টাকা কেজি দরে বিক্রি করা হবে। এখন ৫০ হাজার টাকা দিয়ে পুলিশ লাইন্স থেকে ব্যাটারীগুলো বুঝে নিয়ে অবশিষ্ট টাকা বিকেলে দিলে হবে বলে জানায়। এ কথা শুনে আজিজুর রহমান তার দোকানের মিস্ত্রী মো. আমিনুল ইসলামকে ৫০ হাজার টাকাসহ অটোরিকশা যোগে তার সাথে পুলিশ লাইন্সে পাঠান। এসআই পরিচয়দানকারী আসামি সিএন্ডবির মোড়ে পৌঁছিয়ে কৌশলে আমিনুলের কাছ থেকে তার মোবাইল নম্বর ও টাকা নিয়ে সেখানে নামিয়ে দেয়।

সেখানে আমিনুলকে দাঁড়াতে বলে সে এসপি স্যারের কাছ ভাউচার নিয়ে আসি বলে সাহেব বাজারের দিকে চলে যায়। পরে খোঁজখবর নিয়ে জানতে পারে, এসআই পরিচয়দানকারী আসামি মোজাহার আরো অনেকের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছে। উক্ত অভিযোগে প্রেক্ষিতে রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

পরবর্তীতে গত শুক্রবার রাত ১১টায় আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী পিপিএম তথ্য প্রযুক্তি বিশ্লেষণ এবং সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নাটোর জেলার নলডাঙ্গা থানার হলুদঘর গ্রামের বাড়ী হতে আসামি মো. জাকির হোসেনকে গ্রেফতার করে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী রাজশাহী রাজপাড়া