| |
               

মূল পাতা সারাদেশ রাজশাহীতে এনজিও কর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ: আসামি গ্রেফতার


রাজশাহীতে এনজিও কর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ: আসামি গ্রেফতার


রহমত ডেস্ক     26 March, 2022     06:51 PM    


রাজশাহীতে একটি বেসরকারি সংস্থার (এনজিও) কর্মীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ এবং তাঁর টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার মামলার এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল শুক্রবার (২৫ মার্চ) দিবাগত রাত ১১টায় রাজশাহী শহরের ভদ্রা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত ব্যক্তির নাম নাম মো. বাবুল (৩৫)। রাজশাহীর চারঘাট উপজেলার চাঁদপুর কাকগামারী গ্রামে তাঁর বাড়ি। 
 
র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বছরের ২৯ ডিসেম্বর রাতে একটি এনজিওর এক নারী কর্মী রাজশাহীর চারঘাট থানা এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। ওই নারী সদস্যদের বাড়ি থেকে কিস্তির ৪৬ হাজার ৮৫০ টাকা নিয়ে ফিরছিলেন। তখন বাবুলসহ আরও দুজন তাঁকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান। সেখানে ওই নারীকে তিনজন ধর্ষণ করেন। এরপর ওই নারীর কাছে থাকা টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার নিয়ে তাঁকে অচেতন অবস্থায় ফেলে ওই তিনজন পালিয়ে যান। এ নিয়ে পরবর্তীতে ওই নারী চারঘাট থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের পর থেকেই পলাতক ছিলেন বাবুল। 

র‍্যাব কর্মকর্তা ফরহাদ হোসেন আরও জানান, গ্রেফতারের পর বাবুল র্যাবের কাছে তাঁর অপরাধ স্বীকার করেছেন। রাতেই তাঁকে চারঘাট থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী রাজশাহী চারঘাট