| |
               

মূল পাতা সারাদেশ শেখ হাসিনা নারী জাগরণের অন্যতম ব্যক্তি : স্বরাষ্ট্রমন্ত্রী


শেখ হাসিনা নারী জাগরণের অন্যতম ব্যক্তি : স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত ডেস্ক     20 March, 2022     07:06 PM    


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গর্ব করে বলছি, বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে সম্ভাবনার বাংলাদেশ হিসেবে গড়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রায়ই আমাকে বলেন, উনি যা কিছু বাস্তবায়ন করছেন সব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিকল্পনা। শেখ হাসিনা নারী জাগরণের অন্যতম ব্যক্তি। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ পুলিশ ঘুরে দাঁড়িয়েছে। আগে মানুষ পুলিশ দেখলে ভয় পেত, এখন তা হয় না। তবে কেউ কেউ আছেন যারা পুলিশে থেকে অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আজ (২০ মার্চ) রবিবার দুপুরে চাটখিলের অধ্যক্ষ আবদুল ওয়াহাব ডিগ্রি কলেজ প্রাঙ্গণে আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজয়ী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উদ্দেশ্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজকের সোনামণিরা আগামীর ভবিষ্যৎ। এই সোনামণিরাই ভিশন ২০৩১ ও ২০৪০ বাস্তবায়ন করবে। দেশ দিন দিন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে বেশি বেশি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী পড়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, চাটখিল উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, চাটখিল পৌরসভার মেয়র নিজাম উদ্দীন ভিপি, সোনাইমুড়ী পৌরসভার মেয়র ভিপি নুরুল হক, চাটখিল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএসএম মোসা, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী চাটখিল