| |
               

মূল পাতা সারাদেশ শবে বরাতে নামাজে যাওয়ার পথে গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী


শবে বরাতে নামাজে যাওয়ার পথে গুলিবিদ্ধ ছাত্রলীগ কর্মী


মফস্বল ডেস্ক     19 March, 2022     06:53 AM    


শবে বরাতে মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় এক ছাত্রলীগ কর্মীকে গুলি করা হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) রাতে গাজীপুরের শ্রীপুরে পূর্ব বিরোধের জেরে তাকে গুলি করা হয়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। 

গুলিবিদ্ধ ব্যক্তির নাম শিহাব হোসেন (২৩)। তিনি গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের মসজিদ মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে।

নজরুল ইসলাম জানান, রাত পৌনে ৮টার দিকে বন্ধুদের নিয়ে শবে বরাতের নামাজ পড়তে বাড়ির পাশে মসজিদে যাচ্ছিল শিহাব। এসময় কতক যুবক তিন-চারটি মোটরসাইকেলে এসে শিহাবের গতিরোধ করে প্রথমে একটি গুলি ছুড়লে সেটি লক্ষ্যভ্রষ্ট হয়। পরে কাছ থেকে আরেকটি গুলি ছুড়লে সেটি শিহাবের বাম বুক ভেদ করে পেছনে আটকে যায়।

তিনি জানান, যারা গুলি করেছেন তাদের কয়েকজনকে চিনতে পেরেছেন শিহাব। তাদের নামও বলেছে। এর আগে এরাই একাধিকবার তাদের বাড়িতে হামলা চালিয়েছিল। পূর্ব বিরোধের জেরেই হামলাকারীরা শিহাবকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে বলে জানান তিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর শ্রীপুর