| |
               

মূল পাতা সারাদেশ রেললাইনে বসে ব্রাশ করতে গিয়ে প্রাণ গেল যুবকের


রেললাইনে বসে ব্রাশ করতে গিয়ে প্রাণ গেল যুবকের


রহমত ডেস্ক     19 March, 2022     01:19 PM    


নীলফামারী সদরে রেললাইনে বসে ব্রাশ করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৯ মার্চ) ভোর ৬টার দিকে সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের মনসাপাড়া বউবাজার রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

নিহত যুবকের নাম লিমন আহমেদ (২৪)। তিনি ওই এলাকার গুড়গুড়ি গ্রামের মনসাপাড়ার নুর উদ্দীনের ছেলে। সে দুই সন্তানের জনক। উত্তরা ইপিজেডের একজন শ্রমিক ছিল সে। করোনালীন সময়ে শ্রমিক ছাটাঁইয়ের কারণে তার চাকরি চলে যায়। এরপর সে একটি পিকআপের হেলপার হিসেবে কাজ করতো।

স্থানীয়রা জানায়, নিহত লিমন রেললাইনের ওপর বসে ব্রাশ করছিল এ সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেন তার সামনাসামনি চলে আসে। ট্রেন দেখে লিমন উঠে দাঁড়ালেও ট্রেনের প্রচণ্ড বাতাসে তাকে ট্রেনের নিচে নিয়ে যায়। ঘটনাস্থলেই ট্রেনে কাটা পড়ে ছিন্নবিছিন্ন  হয়ে যায় তার শরীর।  

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, প্রাথমিক অনুসন্ধানে পারিবারিক কলহের জেরে এটি আত্মহত্যার ঘটনা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রংপুর নীলফামারী নীলফামারী সদর