| |
               

মূল পাতা সারাদেশ শিক্ষার্থীদের জন্য জাতীয় নীতিমালা প্রণয়ন হচ্ছে : শিক্ষামন্ত্রী


শিক্ষার্থীদের জন্য জাতীয় নীতিমালা প্রণয়ন হচ্ছে : শিক্ষামন্ত্রী


রহমত ডেস্ক     18 March, 2022     03:02 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, করোনা পরিস্থিতি ছাড়াও সাধারণ সময়ে অনলাইন-অফলাইনে যাতে শিক্ষার্থীরা পড়াশোনার কাজ চালিয়ে যেতে পারে, তার জন্য জাতীয় নীতিমালা প্রণয়ন করা হচ্ছে। আমরা য‌দি স্বাস্থ্যবিধি মে‌নে চ‌লি, তাহ‌লে দে‌শে ক‌রোনা আর ছড়া‌বে না। এ বিষয়‌টি আমা‌দের ওপর নির্ভর ক‌রছে।

আজ(১৮ মার্চ) শুক্রবার দুপুরে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে আইসিইউয়ের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন- চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুরের সিভিল সার্জন ডাক্তার মো. শাহাদাৎ হোসাইন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক একেএম মাহবুবুর রহমান।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে শিক্ষামন্ত্রী বলেন, দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সরকারের পূর্ণ প্রচেষ্টা আছে। তারপরও সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য বিশ্ববাজারে কোথাও কোথাও কিছু অসাধু লোকের অপচেষ্টা রয়েছে। তবে আমরা মনে করি, সব পরিস্থিতি সরকার নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর চাঁদপুর সদর