| |
               

মূল পাতা রাজনীতি বিএনপিকে মিডিয়া বাঁচিয়ে রেখেছে : মায়া


বিএনপিকে মিডিয়া বাঁচিয়ে রেখেছে : মায়া


রহমত ডেস্ক     18 March, 2022     05:09 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়াকে দেশের প্রথম নারী মুক্তিযোদ্ধা হিসেবে আখ্যা দিয়ে দিয়ে ইতিহাস বিকৃত করেছেন। বিএনপিকে মিডিয়া বাঁচিয়ে রেখেছে। নির্বাচন নিয়ে দেশীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করছে বিএনপি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যারা বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করে না, তাদের বাংলাদেশে থাকার অধিকার নেই। এরা স্বাধীনতাবিরোধী। স্বাধীনতাবিরোধীদের কোনোভাবেই ক্ষমতায় আসতে দেওয়া হবে না।

 আজ (১৮ মার্চ) শুক্রবার রাজধানীর গুলিস্তানে ঢাকা মহানগর নাট্যমঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।