| |
               

মূল পাতা সারাদেশ পুকুরে গোসল করতে নেমে যমজ ২ বোনের মর্মান্তিক মৃত্যু


পুকুরে গোসল করতে নেমে যমজ ২ বোনের মর্মান্তিক মৃত্যু


মফস্বল ডেস্ক     13 March, 2022     11:50 AM    


রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা পরিষদের পুকুরের পানিতে ডুবে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ১০ বছর বয়সী যমজ দুই বোনের মৃত্যু হয়েছে। তাদের নাম টাপুর ও টুপর। শনিবার (১২ মার্চ) আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শিশু টাপুর ও টুপুর গোয়ালন্দ পৌরসভা ১নং ওয়ার্ডের মাল্লাপট্টি ইছাক শেখ পাড়া হোসেন শেখের মেয়ে।

শিশু দুইটির নানি আন্না বেগম বলেন, ওরা যমজ দুই বোন গোয়ালন্দ পৌর এলাকার মুনস্টার কলেজিয়েট স্কুলে তৃতীয় শ্রেণিতে পড়তো। ওদের বাবা মায়ের ডিভোর্স হওয়ার পর উভয়ে নতুন করে বিয়ে করে অন্যত্র বসবাস করছে। সেই সুবাদে ওরা দুই বোন তার (নানি) কাছেই থাকতো।  উপজেলা রেজিস্ট্রি অফিসে কাজ করার সুবাদে প্রতিদিনই তারা উপজেলা পরিষদের পুকুরের আশেপাশে খেলাধুলা করতো। 

প্রতিদিনের ন্যায় আজকেও ওখানে খেলাধুলা করার এক পর্যায়ে নানীর কাছে পুকুরে গোসলের আবদার করে। নানি গোসলের করতে নিষেধ করে কাজে ব্যস্ত হয়ে পড়ে। এর কিছুক্ষণ পড় নানি আবার পুকুর পাড়ে গেলে তাদেরকে পানিতে ভাসতে দেখেন। স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার সত্যতা নিশ্চিত করে বলেন, যমজ শিশুদুটির পুকুরে ডুবে যাবার খবর শোনা মাত্রই আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। শিশু দুটির মৃত্যুতে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা রাজবাড়ী গোয়ালন্দ