| |
               

মূল পাতা সারাদেশ পিকনিকের ব্যানার ছেড়াকে কেন্দ্র সংঘর্ষ, নিহত ১


পিকনিকের ব্যানার ছেড়াকে কেন্দ্র সংঘর্ষ, নিহত ১


রহমত ডেস্ক     12 March, 2022     08:30 AM    


বগুড়ার শিবগঞ্জে পিকনিকের ব্যানার ছেড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাত ৮টায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম  আতোয়ার (৩৬)। তিনি উপজেলার নাটমরিচাই গ্রামের বুলু মিয়ার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আতোয়ার এর ভাতিজাসহ তার সহপাঠীরা বাৎসরিক বনভোজনের আয়োজন করে ও প্রচার করার লক্ষ্যে গ্রামের রাস্তায় ব্যানার টাঙ্গায়। কে বা কাহারা ব্যানার ছিঁড়ে ফেলে। পরে সন্দেহমূলক একই গ্রামের প্রতিবেশী নজমাল হোসেনের ছেলে কাজল ও তাজেল এর নাম উল্লেখ করায় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়। এরই জের ধরে শুক্রবার রাতে নজমালসহ তার ছেলে কাজল, তাজেল, নজমালের স্ত্রী আনোয়ারা বেগম লাঠি-শোটা, লোহার রড নিয়ে আতোয়ার-এর বাড়িতে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় আতোয়ার হোসেনকে বেধড়ক ভাবে মারপিটে মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় জ্ঞান হারায়। পরে স্থানীয়া উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত নজমালসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী বগুড়া শিবগঞ্জ