| |
               

মূল পাতা সারাদেশ বরগুনায় কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


বরগুনায় কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


রহমত ডেস্ক     11 March, 2022     05:04 PM    


বরগুনা শহরের সরকারি কলেজ সংলগ্ন গ্রিন রোডের একটি বাসা থেকে  মোসাম্মৎ জেরিন আক্তার নামের এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১১ মার্চ) বেলা ১১ টার দিকে শিক্ষার্থীর ভাড়াটিয়া বাসার ভেতর থেকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

মোসাম্মৎ জেরিন আক্তার বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের নাপিতখালী এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী জলিল মৃধার মেয়ে।
 
জেরিনের মা পিয়ারা বেগম জানান, তিনি মেয়েকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। বৃহস্পতিবার রাতে তার এক আত্মীয় অসুস্থ হয়ে পড়লে  জেরিনকে বাসায় রেখে তিনি ওই আত্মীয়কে দেখতে যান। রাতে জেরিন একাই বাসায় ছিল। শুক্রবার সকালে প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারেন জেরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
 
বরগুনা থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. মাইনুল ইসলাম জানান, স্থানীয় কাউন্সিলর এর মাধ্যমে খবর শুনে ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষার্থীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তার মরদেহ উদ্ধার করা হয়। আত্মহত্যার সময় জেরিনের মোবাইল ফোনটি বিপরীত দিকের একটি ফ্রিজের উপরে এমনভাবে রাখা ছিল তা দেখে আমাদের মনে হচ্ছে কাউকে ভিডিও কলে রেখে জেরিন আত্মহত্যা করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি ঠিক কি কারণে জেরিন আত্মহত্যা করেছে সেটি তদন্তে বের হয়ে আসবে।
  
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমদ জানান, খবর পেয়ে পুলিশ ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে বরগুনা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরগুনা বরগুনা সদর