| |
               

মূল পাতা সারাদেশ মাকে নিয়ে মামাবাড়ি যাওয়া হলো না রাকিবের


মাকে নিয়ে মামাবাড়ি যাওয়া হলো না রাকিবের


রহমত ডেস্ক     07 March, 2022     02:51 PM    


মাকে নিয়ে মামাবাড়িতে যাওয়ার পথে বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী কালভার্ট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় পথচারী মা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার (৭ মার্চ) সকালে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের পশ্চিম চুনাখালীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুরনাহার বেগম (৪২) ও তার সন্তান রাকিব (১৬)। বাবার বাড়ি থেকে পায়ে হেটে মামাবাড়িতে যাওয়ার পথে একটি পিকআপ চাপা দিলে ঘটনাস্থলেই মা-সহ নিহত হন রাকিব। র‌্যাব-৮ ঘাতক চালক ও পিকআপটি আটক করেছে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে মা নূরজাহান বেগমকে নিয়ে মামাবাড়িতে যাচ্ছিলেন রাকিব। তার মামাবাড়ি একই সড়কের খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্স সংলগ্ন এলাকায়। পায়ে হেঁটে যাওয়ার সময় আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের চুনাখালী কালভার্ট নামক স্থানে একটি পিকআপ মা ও ছেলেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এসময় ওই পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার গাড়ি ফেলে রেখে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পিকআপ ভ্যানটিকে আটক করে এবং মা ও ছেলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আমতলী থানায় নিয়ে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান বলেন, লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।  পিকআপ ভ্যানের চালক এবং পিকআপ আটক করা হয়েছে। চালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী বগুড়া গাবতলী