| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ একটা মিথ্যাবাদী প্রতারক দল : মির্জা ফখরুল


আওয়ামী লীগ একটা মিথ্যাবাদী প্রতারক দল : মির্জা ফখরুল


রহমত ডেস্ক     04 March, 2022     03:07 PM    


আওয়ামী লীগ সম্পূর্ণভাবে একটা মিথ্যাবাদী প্রতারক দল উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনাদের নিশ্চয়ই মনে আছে, হিজাব পরে, হাতে তজবী নিয়ে জনগণের সামনে গিয়ে বলেছিল, অতীতে ভুল করে থাকলে ক্ষমা করে দিয়ে একটিবার ভোট দিন। মানুষ ভোট দিয়েছিল। আরও বলেছিল, ১০ টাকা কেজি চাল খাওয়াবে। বিনা পয়সায় সার দেবে, ঘরে ঘরে চাকরি দেবে। একটাও করেনি। উপরোন্ত এখন ৭০ টাকা কেজি চাল খাওয়াচ্ছে। সারের দাম ১০০ গুন বেশি। আর আওয়ামী লীগের সিল ছাড়াতো চাকরি পাওয়া যায়ইনা, উপরন্ত ২০ লাখ টাকা দিতে হয়। এই সরকার সম্পূর্ণভাবে একটা প্রতারক সরকার। জনবিরোধী সরকার।

শুক্রবার (৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।  

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সম্পূর্ণভাবে একটা মিথ্যাবাদী প্রতারক দল। ৭২-৭৫ সালেও তারা জনগণকে মিথ্যা স্বপ্ন দেখিয়েছিল। বলেছিল তারা বাংলাদেশকে সোনায় মুড়িয়ে দেবে। বাংলাদেশের মানুষকে স্বাধীনতা দেবে, ভোটের অধিকার নিশ্চিত করবে কিন্তু উল্টো একদলীয় শাসন ব্যবস্থা করেছে।আজকে একইভাবে জনগণের সঙ্গে প্রতারণা করে ক্ষমতায় এসেছে।

তিনি বলেন, আজকে আমাদের দলের ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। ইলিয়াস আলী, চৌধুরী আলমসহ ৬ শতাধিক নেতাকর্মীকে গুম করা হয়েছে। সহস্রাধিক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। এই সরকার জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসেনি। তারা গায়ের জোরে বন্দুক দেখিয়ে জোর করে ক্ষমতায় বসে আছে। তাদের বিরোধী নেতাকর্মীদের কারাগারে রাখা ছাড়া অন্য কোনো উপায় নেই। কারণ এরা জনগণ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন। আজকে আওয়ামী লীগের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নাই। আওয়ামী লীগ সম্পূর্ণভাবে একটা মিথ্যাবাদী প্রতারক দল। ৭২-৭৫ সালেও তারা জনগণকে মিথ্যা স্বপ্ন দেখিয়েছিল।