| |
               

মূল পাতা সারাদেশ কুমিল্লায় ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবক লীগের ৪ নেতা গ্রেফতার


কুমিল্লায় ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবক লীগের ৪ নেতা গ্রেফতার


রহমত ডেস্ক     04 March, 2022     10:05 PM    


কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ও নাথেরপেটুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের চার নেতা-কর্মীকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন- মনোহরগঞ্জ উপজেলার নাথেপেটুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আলেকদিয়া গ্রামের আবদুল মান্নানের ছেলে আবদুল্লাহ আল মামুন ওরফে সুমন (৩২), উত্তর হাওলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা বড়ল্লা গ্রামের মো. সোলাইমানের ছেলে মো. আবদুল হালিম (৩৩), যুগ্ম আহ্বায়ক ও একই গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে শাহাব উদ্দিন (৩৮), সদস্য ও একই গ্রামের আবুল কালামের ছেলে মো. শামীম (৩৫)।

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এ ব্যাপারে শুক্রবার সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে। বিকেলে জেলা ডিবির ওসি সত্যজিৎ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেন। 

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মনোহরগঞ্জগামী একটি প্রাইভেট কার তল্লাশি করে ২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয় এবং ঐ চারজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আটককৃত প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-১৭-৯৭৬৯) মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান হিরণের বলে পুলিশ জানিয়েছে। 

তবে এ বিষয়ে উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান হিরণ বলেন, ‘প্রাইভেট কারটি তার নিজের। কারটির টায়ার ও যন্ত্রাংশ পরিবর্তনের জন্য চালক গাড়িটি নিয়ে বের হয়। শুক্রবার সকালে জানতে পারি, পুলিশ ফেনসিডিলসহ গাড়িটি আটক করেছে এবং চারজনকে গ্রেফতার করেছে।’ 

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুদ্দিন আহমেদ পাপ্পু বলেন, এ ঘটনা জানার পর মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে এ বিষয়ে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে। তারা ব্যবস্থা না নিলে সংগঠনের জেলা পর্যায় থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

জেলা ডিবির ওসি সত্যজিৎ বড়ুয়া জানান, বৃহস্পতিবার রাতে ফেনসিডিলসহ ঐ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে। সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশিষ চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা মনোহরগঞ্জ