| |
               

মূল পাতা জাতীয় সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে : মির্জা ফখরুল


সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে : মির্জা ফখরুল


রহমত ডেস্ক     22 February, 2022     01:43 PM    


সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে, আবার ইলেকশন কমিশন গঠনের জন্য সার্চ কমিটি করেছে। কমিটির সব লোক তাদের। আবার হুদার মতো কমিশন গঠন করবে।।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) কৃষকদল আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। 

ফখরুল বলেন,  প্রধানমন্ত্রী ২১ ফেব্রুয়ারির বক্তব্যে বলছেন সব অর্জন তাদের নের্তৃত্বে হয়েছে, তার বক্তব্যে সব সময় থাকে তার পিতার স্বপ্নে সব হয়েছে। দেশের সকল উন্নয়ন শেখ মুজিবুর রহমান করেছে যা তার কন্যা সব সময়ই বলেন। আমাদের কাছে এসব কথা বলা অর্থহীন।

তিনি আরো বলেন, আমাদের মতো প্রবীনরদের সামনে এই কথা বলার কোন মানে নেই। তাদের স্মরণ করাতে চাই, অতীতকে দেখুন, বর্তমানকে বুঝুন। এত উন্নয়ন হলে কৃষক আত্মহত্যা করতো না। সরকার বলছে খাদ্যে সয়ংসম্পূর্ণ, যা পুরোপুরি মিথ্যা, কৃষকরা এখন আর কৃষি কাজ করতে চাচ্ছেন না।

মির্জা ফখরুল আরও বলেন, কৃষককের নামে যে অনুদান দিয়েছিল তার ৯০% আওয়ামী লীগের দালালদের কাছে গিয়েছে।  জনগণের সাথে সরকারের চুক্তি থাকে, ৫ বছর পরপর নির্বাচন হবে। সরকারকে জবাব দিতে হবে কেন তেল, চালের দাম বাড়ছে। এই সরকার আর কিছুদিন ক্ষমতায় থাকলে রাষ্ট্র ধ্বংস হয়ে যাবে।