| |
               

মূল পাতা সারাদেশ ‘শেখ হাসিনার ভয়ে বিএনপি নির্বাচনে আসতে চায় না’


‘শেখ হাসিনার ভয়ে বিএনপি নির্বাচনে আসতে চায় না’


রহমত ডেস্ক     19 February, 2022     10:21 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, শেখ হাসিনার ভয়ে বিএনপি নির্বাচনে আসতে চায় না। কারণ শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে শেখ হাসিনা-ই। বিএনপি হচ্ছে লম্ফজম্প পুরানো গাড়ির মতো। ওখানে কোনো রাজনৈতিক কর্মী নাই। ওখানে আছে একাত্তরের যুদ্ধাপরাধী, মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী আর আছে অতি বিপ্লবীরা। যারা বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। জোড়াতালির বিএনপির এখন ড্রাইভার নাই। মূল ড্রাইভার খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেলখানায়। মানবিক নেত্রী জননেত্রী শেখ হাসিনা বাইরে রেখেছেন। আরেক চালক বিশ্বে দুর্নীতির বরপুত্র। এটা আমার কথা নয় ২০০৮ সালে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছিল।

আজ (১৯ ফেব্রুয়ারি) শনিবার পাবনায় পুলিশ লাইন মাঠে জেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব একথা বলেন। আ’লীগের পাবনা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. রেজাউল রহিম লালের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রমুখ। সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লালকে জেলা আ‘লীগের সভাপতি এবং গোলাম ফারুক প্রিন্স এমপিকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এসএম কামাল হোসেন বলেন, বিএনপিকে আর ছাড় দেওয়ার কোনো জায়গা নেই। কারণ শেখ হাসিনা না বাঁচলে আমি, আপনি বাঁচব না। শেখ হাসিনা না বাঁচলে বাংলাদেশ বাঁচবে না। তাই তো ওদের সব ক্ষোভ হচ্ছে শেখ হাসিনার প্রতি। কারণ খালেদা-তারেক পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে চায়। তারা প্রমাণ করতে চায়, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হওয়া ভুল ছিল। ২০২২ সাল হবে শেখ হাসিনার নেতৃত্বে তাক লাগানোর বছর। পদ্মাসেতু দিয়ে যানবাহন চলবে। মেট্রোরেল ও কর্ণফুলী টানেলের কাজ শেষ হবে। আর বাংলাদেশের মানুষ বলবে, সাবাশ শেখের বেটি শেখ হাসিনা। বাবা যেমন কারও কাছে মাথা নথ করেননি, শেখের বেটি শেখ হাসিনাও কারও কাছে মাথা নত করে না।

তিনি আরো বলেন, ওরা নির্বাচনে আসতে ভয় পায়। তাই ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। আর আমাদের নেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশে নয়, বিশ্ব নেতৃত্ব তার প্রশংসা করে। করোনার সংকটে ভ্যাকসিন নিয়ে বিএনপির অপপ্রচার-মিথ্যাচারের সমালোচনার জবাবে তিনি বলেন, ‘শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে। শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যাবে। আমাদের শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করেন আপনাদের জন্য। তাই এই দলটাকে তৃণমূলে ঢেলে সাজাতে হবে। তাই পাবনা জেলায় যে কয়েকটি উপজেলার সম্মেলন বাকি আছে, যারা নতুন নেতৃত্ব আসবে- তাদের আগামী মার্চের মধ্যে উপজেলা সম্মেলনগুলো শেষ করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ নওগাঁ সদর