| |
               

মূল পাতা সারাদেশ বিএনপি ষড়যন্ত্রের নতুন শুরু করেছে : পানিসম্পদ উপমন্ত্রী


বিএনপি ষড়যন্ত্রের নতুন শুরু করেছে : পানিসম্পদ উপমন্ত্রী


রহমত ডেস্ক     19 February, 2022     05:49 PM    


পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, সম্প্রতি যে লবিস্ট ষড়যন্ত্র হচ্ছে, এটা অবশ্যই দেশবিরোধী ষড়যন্ত্র। এ ষড়যন্ত্র মাতৃভূমির বিরুদ্ধে, এ ষড়যন্ত্র প্রধানমন্ত্রীর উন্নয়নের বিরুদ্ধে। তাই সবাইকে এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ দৃষ্টি রাখতে হবে এবং তা প্রতিহত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ যখন সারা বিশ্বে একটি মর্যাদাশীল জাতি হিসেবে প্রশংসিত হচ্ছে, বিএনপি নামক দলটি তখন ষড়যন্ত্রের নতুন ধারা শুরু করেছে।

আজ (১৯ ফেব্রুয়ারি) শনিবার শরিয়তপুরের নড়িয়ায় সখিপুরের চারভাগা পাইকবাড়ী আমেনা রওশন হাফেজিয়া মাদ্রাসা মাঠে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশে উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, জনগণ যে আস্থা ও বিশ্বাস নিয়ে আপনাদের নির্বাচিত করেছে, তার প্রতিদান দিতে হবে। জনগণের সেবায় নিজেদের আত্মনিয়োগ করে সেবক হয়ে কাজ করতে হবে। সবাই যাতে দ্রুত সময়ে ন্যায় বিচার পায়, তা নিশ্চিত করতে হবে। জন্ম নিবন্ধন, সার্টিফিকেটসহ কোনো সেবা নিয়ে হয়রানি করা যাবে না। সব সময় জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা শরীয়তপুর নড়িয়া