| |
               

মূল পাতা সারাদেশ ফুলপুরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী আটক


ফুলপুরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী আটক


রহমত ডেস্ক     17 February, 2022     08:42 AM    


ময়মনসিংহের ফুলপুরে যৌতুকের জন্য নির্যাতন করে ১ সন্তানের জননীকে এক নারীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার নারীর নাম সুফিয়া বেগম (২১)। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই নারীর স্বামী আবু সাঈদ বাবু (২৫) কে আটক করেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামের বদরুল আমিনের পুত্র আবু সাঈদ বাবুর সাথে প্রায় ৩ বছর আগে পার্শ্ববর্তী নকলা উপজেলার দরিতেঘড়ি গ্রামের জহির উদ্দিনের মেয়ে সুফিয়া বেগম (২১)এর বিয়ে হয়। তাদের সংসারে ৯ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। স্বামীর আবু সাঈদ বাবু প্রায় সময়ই যৌতুকের জন্য স্ত্রী সুফিয়া বেগমকে মারপিট করতো বলে পরিবারের লোকজন জানান। 

আরো জানাযায়, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টার দিকে যৌতুক নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্বামী আবু সাঈদ ১ সন্তানের জননী স্ত্রী সুফিয়া বেগমকে মারপিট করে। এতে স্ত্রী গুরুতর অসুস্থ হলে তাকে ফুলপুর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক সুফিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। সাথে সাথে পুলিশ সংবাদ পেয়ে হাসপাতাল থেকে সুফিয়া বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং অভিযান চালিয়ে স্বামী আবু সাঈদ বাবুকে আটক করেন।

ফুলপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালেব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। মামলার প্রস্তুতি চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ ময়মনসিংহ ফুলপুর