| |
               

মূল পাতা সারাদেশ বগুড়ায় বিধিনিষেধ তোয়াক্কা না করে আ’লীগের সম্মেলন


বগুড়ায় বিধিনিষেধ তোয়াক্কা না করে আ’লীগের সম্মেলন


রহমত ডেস্ক     15 February, 2022     10:17 PM    


বৈশ্বিক মহামারী মরণঘাতী নভেল করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারি বিধিনিষেধ তোয়াক্কা না করে বগুড়ার শাজাহানপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে সকাল থেকে হাজার হাজার নেতাকর্মী ট্রাকে করে সম্মেলনে যোগদান করেন। সামাজিক দূরত্ব মানাতো দূরের কথা মুখে মাস্কও চোখে পড়েনি নেতাকর্মীদের মুখে।

উপজেলা আ’লীগের সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আ’লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতান, সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল ইসলাম রিপু উপস্থিত ছিলেন। পরে বর্তমান কমিটির সভাপতি বাবু দিলীপ কুমার চৌধুরী ও সাধারণ সম্পাদক তালেবুল ইসলামকে পুনরায় সভাপতি-সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোতারব হোসেন জানান, জনসমাগম নিঃসন্দেহে সংক্রমণ বৃদ্ধি করবে। তবে করোনা সংক্রমণের হার অনেক কমে এসেছে। প্রশাসনিক বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা দেখবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদ জানান, সরকারি নির্দেশনায় ১০০ জন লোক নিয়ে সমাবেশের নির্দেশনা রয়েছে। সে হিসেবে বিধিনিষেধ মেনে আওয়ামী লীগের সম্মেলন করতে বলা হয়েছে। সম্মেলন নিয়ে আর কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী বগুড়া শাজাহানপুর