| |
               

মূল পাতা সারাদেশ কবর খুঁড়ে সম্মাননা পেল বরুড়ার ১৫ ব্যক্তি


কবর খুঁড়ে সম্মাননা পেল বরুড়ার ১৫ ব্যক্তি


রহমত ডেস্ক     29 January, 2022     07:25 AM    


কবর খুঁড়ে বিশেষ সম্মাননা পেয়েছেন কুমিল্লার বরুড়া উপজেলায় বিভিন্ন ইউনিয়নের ১৫ ব্যক্তি। শুক্রবার (২৮ জানুয়ারি) উপজেলার পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনুষ্ঠানে তাদের সম্মাননা প্রদান করে 'আগামীর আলো পয়ালগাছা ফাউন্ডেশন' নামক একটি সংগঠন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাস্টার মমতাজ উদ্দীন পাটোয়ারী, আগামীর আলো পয়ালগাছা ফাউন্ডেশনের সভাপতি মতিউর রহমান রুবেল, সাধারণ সম্পাদক লিও হিরণ পাটোয়ারীসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সেচ্ছাসেবীরা। এসময় সংগঠনের পক্ষ থেকে তিনজন অসহায় নারী ও একজন প্রতিবন্ধীকে আর্থিক সহায়তা করা হয়।

অনুষ্ঠানে সম্মাননা প্রাপ্ত পয়ালগাছা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের আব্দুর রশিদ বলেন, দীর্ঘদিন যাবৎ কবর খনন করি। কেউ আমাদের স্মরণ করেনি। আজকের অনুষ্ঠানে আমাদের যে সম্মান করা হয়েছে তা দেখে আমি আনন্দিত। আমি চাই আমার ভবিষ্যৎ প্রজন্ম যেন এই মানুষগুলোকে ভুলে না যায়।

আগামীর আলো ফাউন্ডেশনের সভাপতি মতিউর রহমান রুবেল বলেন, আমরা লক্ষ্মীপুর ইউনিয়নের এক ব্যক্তির নিউজ দেখি। যিনি ৪০ বছর বিনামূল্যে মানুষের কবর খুঁড়ে যাচ্ছেন। পরে আমি সংগঠনের সবাইকে নিয়ে এবিষয়ে পরামর্শ করি। এবং তাদের সম্মাননা দেয়ার সিদ্ধান্ত নেই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা বরুড়া