| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন কলেজছাত্রীকে রাস্তায় ফেলে ছাত্রলীগকর্মীর মারধর


প্রতীকী

কলেজছাত্রীকে রাস্তায় ফেলে ছাত্রলীগকর্মীর মারধর


রহমত ডেস্ক     25 January, 2022     07:16 AM    


বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের এক ছাত্রীকে রাস্তায় ফেলে মারধরের অভিযোগ উঠেছে এক ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে। তার নাম নুজাইম ইসলাম শাওন নামে। রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় কলেজের প্রথম গেটের সামনে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রী বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। এই ঘটনায় সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে কলেজ কর্তৃপক্ষ ও থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ঐ ছাত্রী। 

অভিযোগে বলা হয়, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ব্যবস্হাপনা বিভাগের ছাত্র নুজাইম ইসলাম শাওন বিভিন্ন সময়ে তাকে উত্ত্যক্ত করত। এক বছর পূর্বে তাকে প্রেমের প্রস্তাব দেয়। তিনি প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এতে ঐ ছাত্রীর পরিচিত জনের মাধ্যমে একাধিকবার হুমকি দিয়েছে। গত রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় প্রথম গেটের সামনে মূল সড়কের মধ্যে আটকে মারধর করে। মারধরে হাতের মোবাইল ফোন পড়ে গিয়ে ভেঙে যায়। মারধরের ঘটনা কাউকে জানালে নুজাইম শাওনের সহযোগী বিএম কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের ছাত্র সাগর ঐ ছাত্রীকে কলেজে ঢুকতে দিবে না বলে হুমকি দেয়। 

বরিশাল কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিমুল করিম জানান, ছাত্রীকে মারধরের ঘটনায় নুজাইম ও সাগর নামে দুই জনের নামে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্তে ইতোমধ্যে পুলিশ কাজ শুরু করেছে। হামলাকারীদের দ্রুতই আইনের আওতায় নিয়ে আসা হবে। 

বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া বলেন, দুপুরে ঐ ছাত্রী লিখিত অভিযোগ দিয়ে গেছেন। আমরা প্রফেসর আক্তারুজ্জামানকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছি। প্রতিবেদন পেলেই ব্যবস্থা গ্রহণ করা হবে হামলাকারীদের বিরুদ্ধে।