| |
               

মূল পাতা স্বাস্থ্য ডেঙ্গু আরো ২ জন ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালে


আরো ২ জন ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালে


রহমত ডেস্ক     16 January, 2022     07:34 PM    


গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সারাদেশে আরো ২জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। রাজধানী ঢাকায় মাত্র ২ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। ঢাকার বাইরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কোনো রোগী হাসপাতালে আসেননি। তবে এই সময়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। চলতি বছরে এখন পর্যন্ত ডেঙ্গুতে কারও মৃত্যু হয়নি।

আজ (১৬ জানুয়ারি) রবিবার সন্ধ্যায় স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ এমার্জেন্সি অপারেশন সেন্টারও কন্ট্রোল রুমের ইনচার্জ এবং ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার (বিপিএম) ডা. মোহাম্মদ জাহিদুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতরের প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে সর্বমোট ভর্তি থাকা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ জনে। এর মধ্যে ঢাকার ৪৭টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি আছে ২৩ জন এবং অন্যান্য বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি আছে ১১ জন। গত পহেলা জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত সর্বমোট ভর্তি রোগীর সংখ্যা ১০২ জন। এ সময়ের মধ্যে হাসপাতাল থেকে সুস্থ হয়ে ছাড়া পেয়েছে ৬৮ জন। নতুন বছরে ডেঙ্গুতে এখনও কোনো রোগী মারা যাওয়ার খবর পাওয়া যায়নি।