| |
               

মূল পাতা রাজনীতি মির্জা ফখরুলের বাসার সবাই করোনায় আক্রান্ত


মির্জা ফখরুলের বাসার সবাই করোনায় আক্রান্ত


রহমত ডেস্ক     14 January, 2022     10:00 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের পর তাদের বাসায় অবস্থানরত কন্যা, ভাই, ভাবী, গৃহকর্মীসহ সবাই বৈশ্বিক মহামারী মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছেন।

আজ (১৪ জানুয়ারি) শুক্রবার বিকালে মির্জা ফখরুলের উত্তরার বাসায় পরিবারের সদস্যদের শারীরিক অবস্থার খোঁজ নিতে যান বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। পরে বাসা থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, ডা. আব্দুল আউয়াল, ডা. বাদশা, ডা. রাজিব প্রমুখ।

ডা. রফিকুল ইসলাম বলেন, বিএনপি মহাসচিবসহ তার বাসার সবাই করোনাভাইরাসে আক্রান্ত। তারা বাসা থেকেই নিয়মিত চিকিৎসা নিচ্ছেন। ফখরুল ইসলামের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহে চলছে। বাসার অন্যরা পর্যায়ক্রমে করোনাভাইরাসে আক্রান্ত হন। মির্জা ফখরুলের সামান্য কাশি ছাড়া অন্য কোনো সমস্যা নেই। আগামী বুধবার আবারও তার করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করা হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১১ জানুয়ারি) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে তারা বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।